মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ১২:২৭ অপরাহ্ন

পত্তাশীতে নৌকা মার্কার সমর্থনে যুবলীগের লিফলেট বিতরণ ও গণসংযোগ

পত্তাশীতে নৌকা মার্কার সমর্থনে যুবলীগের লিফলেট বিতরণ ও গণসংযোগ

0 Shares

আসন্ন ২ নং পত্তাশী ইউপি নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা মার্কার প্রার্থী হাওলাদার মোয়াজ্জেম হোসেন এর সমর্থনে উপজেলা যুবলীগের লিফলেট বিতরণ ও গণসংযোগ অনুষ্ঠিত হয়েছে।সোমবার উপজেলার পত্তাশী ইউনিয়নের বিভিন্ন বাজার ও গুরুত্বপূর্ণ স্থানে লিফলেট বিতরণ ও গণসংযোগ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা যুবলীগের সভাপতি আব্দুর রাজ্জাক মাতুব্বর, সাধারণ সম্পাদক শাহীন গাজী, সহ-সভাপতি মেহেদী হাসান রিপন,সহ-সভাপতি আব্দুল মজিদ হাওলাদার,সাংগঠনিক সম্পাদক আল-আমিন হাওলাদার,প্রচার সম্পাদক বাদশা হাওলাদার।

এছাড়াও উপস্থিত ছিলেন পত্তাশী ইউনিয়ন যুবলীগ নেতা প্রফেসর শাহিন শেখ,প্রভাষক অজিত মন্ডল, যুবলীগ নেতা দীন ইসলামসহ অত্র এলাকার যুবলীগের বিভিন্ন স্তরের ব্যক্তিবর্গ।

লিফলেট বিতরণকালে নেতারা বলেন ” হাওলাদার মোয়াজ্জেম হোসেন অত্র এলাকার উন্নয়নে নানাবিধ পদক্ষেপ নিয়েছিলেন। ভবিষ্যতেও তিনি এই এলাকার মানুষের পাশে সুঃখে-দুঃখে সার্বক্ষণিক থাকবেন।।২ নং পত্তাশী ইউনিয়নের নৌকার মনোনীত প্রার্থী হাওলাদার মোয়াজ্জেম হোসেনের আন্তরিক প্রচেষ্টায় পত্তাশী ইউনিয়ন থেকে দুটি ইউনিয়ন করা সম্ভব হয়েছে। এখন আপনাদের ইউনিয়ন পরিষদ আপনাদের এলাকাতেই হবে।ইউনিয়ন স্বাস্থ্যকেন্দ্রসহ আরও নানাবিধ উন্নয়ন এখানে হবে।আপনারা আরও সহজে ও কম সময়েই নাগরিক সুবিধা ভোগ করতে পারবেন।আর এই সবকিছুই সম্ভব হয়েছে হাওলাদার মোয়াজ্জেম হোসেন এর জন্য।ক”





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
Copy link
Powered by Social Snap